October 23, 2024, 3:29 pm

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

প্রাইভেটকার চালক মহিউদ্দিন হত্যা মামলায় ঘাতক ট্রাক চালক শামীম কদমতলী থেকে গ্রেফতার

মনির হোসেন জীবন- রাজধানীর ওয়ারী থানা এলাকায় ট্রাক চাপায় প্রাইভেটকার চালক মহিউদ্দিন হত্যা মামলায় পলাতক ঘাতক ট্রাক চালক শামীমকে কদমতলী থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, ঘাতক ট্রাক চালকের নাম মোঃ শামীম গাজী (৪৩)। রাজধানী ঢাকার কদমতলী থানার আওড়াপুর গ্রামের মোবারক গাজীর পুত্র।গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল গতকাল মঙ্গলবার বিকেল ৪ টা ১০ মিনিটের সময় রাজধানীর কদমতলী থানা এলাকায় একটি ঝটিকা অভিযান চালিয়ে তাকে আটক করে।

আজ বুধবার দুপুরে র‌্যাব-১০ এর উপপরিচালক আমিনুল ইসলাম এসব তথ্য জানান। তিনি জানান, রাজধানীর মগবাজার এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাস করে জীবিকা নির্বাহ

করতো প্রাইভেটকার চালক মোঃ মহিউদ্দিন মাল (৩০)। গত ৮ নভেম্বর ২০২৩ তারিখ মহিউদ্দিন প্রতিদিনের ন্যায় প্রাইভেট নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে রাজধানীর ওয়ারী থানার চন্দ্রী চরণ বোস স্ট্রীট এলাকার পাকা রাস্তার উপর পৌছামাত্র আনুমানিক রাত সোয়া ১১ টার দিকে পেছন থেকে অজ্ঞাত চালক মালবাহী একটি ট্রাক দিয়ে দ্রুত ও বেপরোয়া গতিতে ওভারটেক করার সময় মহিউদ্দিনের প্রাইভেট কারটিকে চাপা দেয় এবং কৌশলে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। যার ফলে প্রাইভেট কারটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয় এবং প্রাইভেট কারের চালক মহিউদ্দিন গুরুতর আহত হয়।

আমিনুল ইসলাম জানান, ওই ঘটনার পর স্থানীয় লোকজন ওয়ারী থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজনের সহযোগীতায় মহিউদ্দিনকে গুরুতর আহত অবস্থায় উদ্বার করে ঘটনার দিন রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বর্তব্যরত চিকিৎসক মহিউদ্দিনকে মৃত ঘোষনা করেন। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মৃত মোঃ মহিউদ্দিনের মালের ছোট ভাই মোঃ মিজান বাদী হয়ে ডিএমপি ওয়ারী থানায় অজ্ঞাতনামা ঘাতক ট্রাক চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামী ওই হত্যাকান্ডের সাথে তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। সে মামলা দায়েরের পর থেকে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে আসছিল।জিজ্ঞাসাবাদ শেষে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন